× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

লিলে বিধ্বস্ত পিএসজি

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:০৭

ফরাসি লিগ ওয়ানে মলিন হার দেখলো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। আর হার নিয়ে শিরোপার অপেক্ষা বাড়লো প্যারিস জায়ান্টদের। রোববার নিজেদের স্তাদে পিয়েরে মাউরয় স্টেডিয়ামে পিএসজিকে ৫-১ গোলে বিধ্বস্ত করে লিল। এই ম্যাচে ড্র করলেও শিরোপা নিশ্চিত হয়ে যেতো পিএসজির।
ম্যাচের সপ্তম মিনিটে আত্মঘাতী গোল হজম করে পিএসজি। ফরাসি ফরোয়ার্ড ইকোনের ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালে বল জড়ান পিএসজির বেলজিয়ান ডিফেন্ডার থমাস মুনিয়ে। ম্যাচের ১১তম মিনিটে সমতায় ফেরে পিএসজি। কিলিয়ান এমবাপ্পের পাস থেকে কোনাকুনি শটে লিলের জালে বল জড়ান হুয়ান বের্নাত। ম্যাচের ৩৬তম মিনিটে লিলের নিকোলাস পেপেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পিএসজি ডিফেন্ডার বের্নাত।
বিরতির পর মাঠে ফিরে তেতে উঠে লিলের আক্রমণভাগ। ম্যাচের ৫১ মিনিটে গোল করে লিলকে এগিয়ে নেন ফরোয়ার্ড নিকোলাস পেপে। পিএসজিকে নিয়ে রীতিমতো গোল উৎসব করে লিল। ৬৫তম মিনিটে ফরাসি ফরোয়ার্ড জোনাত বাম্বার গোলে ব্যবধান ৩-১ করেন। আর ৭১তম মিনিটে ব্রাজিলিয়ান ডিফেন্ডার গ্যাব্রিয়েল ও ৮৪তম মিনিটে পর্তুগিজ ডিফেন্ডার হোসে ফন্তের গোলে ৫-১ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে লিল। ৩১ ম্যাচে ২৬ জয় ও তিন ড্রয়ে শীর্ষ দল পিএসজির সংগ্রহ ৮১ পয়েন্ট। আসরে ৩০ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে লিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর