× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার

কিরনের স্থায়ী জামিন

খেলা

স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:০৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে দায়ের করা মানহানির মামলায় ফিফা কাউন্সিল মেম্বার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য মাহফুজা আক্তার কিরনকে স্থায়ী জামিন মঞ্জুর করেছে আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মো. সরাফুজ্জামান আনছারী তার স্থায়ী জামিনের আবেদন মঞ্জুর করেন। এমামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় পরবর্তী বিচারের জন্য নথি সিএমএম বরাবর প্রেরণ করা হয়েছে। আগে ২ এপ্রিল মামলাটির শুনানির জন্য ধার্য তারিখ ছিল। ফিফা নির্বাচনের জন্য কিরণ আদালতে উপস্থিত হননি। কিরণের আইনজীবী তার জামিন বৃদ্ধি চেয়ে একটি আবেদন করেন। অপরদিকে, কিরণের জামিন বাতিল চেয়েও আবেদন করেন বাদীর আইনজীবী ব্যারিস্টার রেফায়েতুল করিম লেলিন। আবেদনগুলোর ওপর শুনানির জন্য ১৫ই এপ্রিল দিন ধার্য করেন আদালত।
এদিন আইনজীবী মো. লিয়াকত হোসেন কিরণের পক্ষে জামিনের আবেদন শুনানি করেন। আদালতের পেশকার পারভেজ আহমেদ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।
এ মামলায় গত ১৬ই মার্চ কিরনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গত ১২ই মার্চ ঢাকা মহানগর হাকিম আদালতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী হয়ে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে কিরণের বিরুদ্ধে এ মানহানির মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর