× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পাঞ্জাবের বিপক্ষে পূর্ণ পয়েন্টই চায় আবাহনী

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:০৭

নেপালের চ্যাম্পিয়ন দল মানাংমার্সিয়াংদির বিপক্ষে জয় দিয়ে এএফসি কাপ শুরু করায় আবাহনী রয়েছে বেশ ভালো অবস্থানে। গ্রুপে শীর্ষে থেকেই বাংলাদেশ প্রিমিয়ার লীগের ৬ বারের চ্যাম্পিয়নরা দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ঘরের মাঠে। আগামীকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আবাহনীর প্রতিপক্ষ ভারতের আই-লিগ চ্যাম্পিয়ন মিনারভা পাঞ্জাব। ম্যাচ খেলতে রোববার ঢাকায় এসেছে ভারতীয় দলটি। গতকাল আবাহনী মাঠে অনুশীলনও করেছে সফরকারী মিনারভা পাঞ্জাব।
ভারতীয় পেশাদার লীগ চ্যাম্পিয়নদের জন্য ম্যাচটি চ্যালেঞ্জের। কারণ, তারা এই টুর্নামেন্টটা শুরু করেছে ড্র দিয়ে। ভারতেরই আরেক ক্লাব চেন্নাইন এফসির সঙ্গে ড্র করে আবাহনীর পেছনে পড়ে গেছে তারা।
ঘরের মাঠের এ ম্যাচে আই-লীগ চ্যাম্পিয়ন মিনারভা পাঞ্জাবকে হারাতে পারলে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানটা আরো মজবুত হবে আবাহনীর। আবাহনী চায় ঘরের মাঠের সুযোগটা পুরোপুরি কাজে লাগিয়ে পূর্ণ পয়েন্ট তুলে নিতে। তাহলে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ শাসন করতে পারবে তারা। গতকাল অনুশীলন শেষে আবাহনী লিমিটেডের ম্যানেজার সত্যজিত দাস রুপু বলেন, ‘আমরা চেষ্টা করবো এ ম্যাচ জিতে নিজেদের অবস্থান আরো ভালো করতে। আমাদের সব খেলোয়াড়ই ভালো ও ফিট আছে’। গতকাল আবাহনী মাঠে প্রথমবারের মতো অনুশীলন করেছে মিনারভা পাঞ্জাব। আর প্রথমদিনে সংবাদ মাধ্যমকে এড়িয়ে যায় সফরকারীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর