× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ওয়ার্নার-স্মিথকে নিয়েই অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:০৮

ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে বল টেম্পারিংয়ের দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথকে নিয়ে বিশ্বকাপের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। তবে দুর্দান্ত ইনফর্ম ব্যাটসম্যান পিটার হ্যান্ডসকম্ব বাদ পড়েছেন দল থেকে। অস্ট্রেলিয়ার হয়ে শেষ ১৩ ম্যাচে একটি সেঞ্চুরি আর তিনটি ফিফটি পেয়েছেন হ্যান্ডসকম্ব। কিন্তু তারপরও বিশ্বকাপ খেলা হচ্ছে না তার। বিশ্বকাপ দলে জায়গা পাননি গতিতারকা জশ হ্যাজেলউডও। গেল জানুয়ারি থেকে পিঠের ইনজুরিতে ভুগছিলন হ্যাজলউড। যথারীকি দলে আছেন গত বিশ্বকাপের সেরা খেলোয়াড় মিচেল স্টার্ক।
বিশ্বকাপ দলের জায়গা পেয়েছেন পেসার জেসন বেরেনডর্ফ ও নাথান কুল্টার-নাইলও। বিশ্বকাপ দলে জায়গা হয়নি ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত খেলা অ্যাশটন টার্নারের। এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দলকে নেতৃত্ব দেবেন অ্যারন ফিঞ্চ। আগামী ১লা জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ মিশন।
অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), অ্যাডাম জ্যাম্পা, নাথান লায়ন, জেসন বেরেনডর্ফ, নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও ঝাই রিচার্ডসন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর