× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

আওয়ামী লীগ নেতার ছেলে ইয়াবাসহ আটক

অনলাইন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১০:০২

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আজিজুল হক ভূঞার ছোট ছেলে। মো. ফখরুল আলম মুক্তার (৩২) কে ৪৭০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৪। তিনি 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি-২, কিশোরগঞ্জ কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদককে নির্মূলে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকায় কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফখরুল আলম মুক্তারকে হাতেনাতে আটক করে।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এলাকার বেশ কয়েকজন অভিযোগ করে বলেন, ফখরুল আলম মুক্তার দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জসহ তাড়াইল উপজেলায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যানের ছেলে বলে এলাকার কেউ এনিয়ে মুখ খুলতে সাহস পায়নি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sarwar
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৪:৫৪

He was safe & protected by his father. But why this massacre?

অন্যান্য খবর