× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

‘খালেদা জিয়া-তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর’ বইয়ের মোড়ক উন্মোচন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১২:৫৭

বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়াকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ ও কবি আবদুল হাই শিকদারেরর লেখা ‘খালেদা জিয়া-তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর’ শীর্ষক বইটির মোড়ক উন্মোচন করেছেন  দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার সকালে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে শত নাগরিক কমিটির আয়োজনে প্রকাশনা উৎসবে বইটির মোড়ক উন্মোচণ করা হয়। ৮৬০ পৃষ্ঠার এই বইটিতে বেগম জিয়ার রাজনীতির নানা দূরদর্শিতার কথা তুলে ধরা হয়েছে।

প্রকাশনা উৎসবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড.আব্দুল মঈন খান,নজরুল ইসলাম খান,ভাইস-চেয়ারম্যান ড.খন্দকার মোশাররফ হোসেন, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও বইটির দুই লেখক অধ্যাপক এমাজউদ্দীন আহমেদ ও কবি আব্দুল হাই শিকদার উপস্থিত ছিলেন।
খালেদা জিয়াকে নিয়ে লেখা বইটির মূল্য দুই হাজার টাকা। তবে অনুষ্ঠানস্থলে এক হাজার টাকায় বইটি পাওয়া যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
hasan mahmud
২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৩:২০

এগুলোর সময় এখন না আগে তার মুক্তির কর্মসূচি দেন সিনিয়ররা

ওবাইদুল
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৫:১২

তৃতীয় বিশ্বের সব দেশই এখন দুর্নীতে আকন্ঠ নমজ্জিত । দুর্নীতিতে ১ নম্বর থেকে ২০ নম্বর পর্যন্ত সকল দেশই হোল মুসলমান প্রধান দেশ ।

অন্যান্য খবর