× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

শিবগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা

অনলাইন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৩:২৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিয়ের প্রলোভনে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা এসআই আবদুল মতিন জানান,শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের মনিরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেনের সঙ্গে দক্ষীন পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের জের ধরে গত ১৬ই এপ্রিল সন্ধ্যায় ছাত্রীকে নিজ বাড়ীতে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে দেলোয়ার হোসেন। ঘটনাটি জানাজনি হলে ছাত্রীর পরিবারের লোকজন বিয়ের জন্য ছেলে পক্ষ কে চাপ দেয়। এ নিয়ে ছেলের বাবাসহ তার লোকজন বৃহস্পতিবার ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে পরিবারের অন্য সদস্যদের মারদর করে।

পরে ছাত্রীর মা বৃহস্পতিবার রাতে ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছেলের বাবা মনিরুল ইসলাম,কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের জঞ্জালীর ছেলে মাসুদ রানা ও রঘুনাথপুর গ্রামের রাব্বানীর ছেলে সাত্তন আলীকে গ্রেফতার করে।

এসআই আবদুল মতিন আরও জানান,আটককৃতদের শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। অপর দিকে ধর্ষনের স্বীকার ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য শনিবার সদর আধুনিক হাসপাতালে পাঠানো হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১২:২০

In this case, the girl proved herself stupid. She agreed too.

অন্যান্য খবর