× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

খালেদা জিয়ার জামিনে সরকারের হস্তক্ষেপ নেই: আইনমন্ত্রী

অনলাইন

কসবা ( ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৫:২৪

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, খালেদা জিয়ার জামিনে সরকারের কোন হস্তক্ষেপ নেই। বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। এ কারণেই দুর্নীতিবাজদের বিচার হচ্ছে। শুক্রবার সকালে ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলা চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। বিএনপি নেতা রহুল কবির রিজভীর ‘বিচার ব্যবস্থায় সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে খালেদা জিয়ার মুক্তি বিলম্বিত হচ্ছে’ মন্তব্য প্রসঙ্গে মন্ত্রী বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আতœসাৎ করায় নি¤œ আদালত সাজা দিয়েছেন। এরপরে নিম্ন আদালতে শাস্তির বিরুদ্ধে খালেদা জিয়া হাই কোর্টে আপিল করেছিলেন। সেখানে সাজা ৫ থেকে ১০ বছর হয়েছে।
তিনি বলেন, দেশে আইনের শাসন আছে বলেই এসব দুর্নীতিবাজদের সাজা হয়েছে। তিনি বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপির শাসনামলে কোন আইনের শাসন ছিল না।
যেদিন থেকে শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসেছে সেই দিন থেকে দেশে আইন শাসন কায়েম হয়েছে।
পরে মন্ত্রী কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এক হাজার কৃষকের মাঝে বিনামুল্যে ধানের বীজ ও সার বিতরণ করেছেন। এ উপলক্ষে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়।
ব্রা‏হ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন ব্রা‏হ্মণবাড়িয়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আবু নাসের, কসবা উপজেলা চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলাম, পৌর মেয়র মো. এমরান উদ্দিন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
jane
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:৩৯

৩০ তারিখের কথা বলে ২৯ তারিখ ভোট নেওয়া মানুষদের কথা কি কেউ বিশ্বাস করবে?

ফিদহার
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৬:২০

তাহলে কার ইসারায় আটক রাখছে অসুস্থ খালেদা জিয়া কে

M A Hoque
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৫:০৯

আইনকে আইনের গতিতে চলতে দিন। আর আপনারা যে কথাই বলুন না , সাধারণ মানুষ আপনাদের ভালো করে চিনে ফেলেছে।

অন্যান্য খবর