× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

কারাগারে ইয়াবার ব্যবসা!

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:১২

রাজশাহী কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীকে ১০০টি ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তার সঙ্গীর কাছ থেকে আরও ১০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত কারারক্ষী মাসুদ রানার (৩০) বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামে। তার আইডি নম্বর- ১০৭৫। মাসুদের সঙ্গে আটক হওয়া আফজাল হোসেনের বাড়ি (৩৯) চারঘাটের রাউথা গ্রামে।

গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দিবাগত রাত তিনটায় মহানগরীর রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) বন্ধগেট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী জানান, আফজালের নামে চারঘাট থানায় মাদক, অস্ত্রসহ ১৫টি মামলা রয়েছে। আসামি হিসেবে রাজশাহী কারাগারে থাকার সময় মাসুদের সঙ্গে তার পরিচয় হয়।

কারাগারে বসেই মাদক ব্যবসার পরিকল্পনা করেন। আফজাল ছাড়া পাওয়ার পর মাসুদ রানার কাছে ইয়াবা সরবরাহ শুরু করেন। মাসুদ কারাগারের ভেতরের বন্দী মাদকাসক্তদের কাছে চড়া দামে তা বিক্রি করেন বলে জানান তিনি।

এ ব্যাপারে কারাগারের সিনিয়র কারা তত্ত্বাবধায়ক হালিমা খাতুনের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।


রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, কারারক্ষীরাই বন্দীদের তল্লাশি করে ভেতরে ঢোকান। তারাই যদি ইয়াবা বহন করেন, তাহলে আর কে তল্লাশি করবে! এই সুযোগে তারা ভেতরে ইয়াবা নিয়ে যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মুহা: ওয়াহিদুর রহমান
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৭:৩১

কুইনিন জ্বর সারাবে তো বটে কুইনিন সারাবে কে ৷

অন্যান্য খবর