× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

হত্যার আগে নুসরাতকে ‘ছাদে ডেকে নিয়ে যান’ পপি

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১০:৪১

হত্যার আগে মাদরাসা ছাত্রী নুসরাতকে ছাদে ডেকে নিয়ে গিয়েছিল অধ্যক্ষের ভাগ্নি পপি। আদালতে দেয়া জবানবন্দিতে একথা স্বীকার করেছে সে।
গতকাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইয়ের চট্টগ্রাম বিভাগীয় বিশেষ সুপার মোহাম্মদ ইকবাল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শুক্রবার বিকেল ৪টায় পপিকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহম্মেদের আদালতে হাজির করা হয়।

আদালতের কাছে দায় স্বীকার করে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন পপি। প্রায় সাড়ে ৫ ঘণ্টা পর রাত সাড়ে ৯টায় তার জবানবন্দি দেওয়া শেষ হয়।
পিবিআই কর্মকর্তা ইকবাল বলেন, পপি ঘটনার দিন সকালে পরীক্ষা কেন্দ্র থেকে নুসরাতকে ছাদে ডেকে নেন। পপি এ হত্যার ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন।

এর আগে এ মামলায় চার আসামি নুসরাত হত্যার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। তারা হলেন- মামলার এজহারভুক্ত আসামি নূর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, আবদুর রহিম শরীফ ও হাফেজ আবদুল কাদের।
এদিকে মামলার এজাহারভুক্ত আসামি জাবেদ হোসেনকে একই বিচারক আরও তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন। সাত দিনের রিমান্ড শেষে পুলিশ তাকে আরও পাঁচ দিনের রিমান্ডে চাইলে আদালত তিন দিন মঞ্জুর করে আদেশ দেয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nixon pandit
২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১২:১৩

একে পাথর ছুঁড়ে হত্যা করা হোক ।

Kazi
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১১:৩৫

মামার যৌন হয়রানিতে ভাগ্নী সমর্থক। তাই প্রতিবাদ কারিকে পুড়িয়ে মারল। নিষ্ঠুর ভাবে খুনের আসামি । ফাঁসি তো অতি সহজ সাজা। বরং একই পদ্ধতি তে এদের মৃত্যুদণ্ড কার্যকর করা উচিত ।

অন্যান্য খবর