× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

উল্লাপাড়ায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১০:৪৬

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের গুলিতে মোস্তফা কামাল (৩৩) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আরও ৪ মাদক বিক্রেতাকে আটক এবং ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। শনিবার ভোরে উপজেলার ঘোষগাঁতী এলাকায় এ ঘটনা ঘটে।  

আটক মাদক বিক্রেতারা হলেন, পৌর এলাকার ঘোষগাঁতি মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), একই এলাকার সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস সালামের ছেলে সনি আহমেদ (৩৫) ও বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী  গ্রামের সুলতানের ছেলে সেলিম  রেজা (২৪)।
উল্লাপাড়ার থানার ওসি দেওয়ান কওশিক আহম্মেদ জানান, ঘোষগাঁিত মহল্লায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে মাদক বিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে অন্য অস্ত্রধারীরা সেখান থেকে পালিয়ে যায়।  
এরপর ঘটনাস্থল থেকে নিহত মোস্তফা কামালের মরদেহ উদ্ধার এবং সেখান থেকে আরও ৪ মাদক বিক্রেতাকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে। নিহতের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত মোস্তফা কামালের বিরুদ্ধে ১১টি এবং আটককৃতদের নামেও একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর