× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

সাবেক সংসদ সদস্য আব্দুল মজিদ মাস্টার আর নেই

অনলাইন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১১:১২

সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার আর নেই। ছাতক দোয়ারার সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার আর নেই।
শনিবার সকাল ৮.৪৫ মিনিটের সময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে সুনামগঞ্জের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শোক জানিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহল।

মরহুমের মরদেহ সিলেট থেকে সুনামগঞ্জের বাসায় নিয়ে আসার পর আজই তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা। তিনি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা (শান্তিপুর) গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য, সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সাবেক সংসদ সদস্য, জেলার জেষ্ট রাজনীতিক অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার জীবন মরণ সন্ধিক্ষণে থেকে শনিবার সকারে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিউতে চিকিৎসাধীন মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন ধরে শ^াসকষ্টজনিত আইএলডি রোগে ভুগছিলেন।

বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার  দোয়ারাবাজার উপজেলার এক কিংবদন্তি রাজনীতিকের নাম। দেশ স্বাধীনের  পর তিনি একমাত্র দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এ উপজেলা হতে স্বাধীনতার পর তিনিই একমাত্র এমপি হয়েছেন। তিনি একাত্তরে মহান মুক্তিযুদ্ধে সক্রিয় ভাবে অংশ গ্রহণ করেছেন।১৯৯১ সালে  ছাতক দোয়ারাবাজার আসন থেকে জাতীয়পার্টির মনোনীত হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৯ এপ্রিল ২০১৯, শুক্রবার, ১১:৪৪

মুক্তিযোদ্ধারা যে দলেরই হউন সরকারী ভাবে তোপধ্বনি সহ সম্মানিত করে তাদের সমাহিত করা হবে সেটাই কাম্য। সরকার দলমত নির্বিশেষে সব মুক্তিযোদ্ধাকে সম্মান প্রদর্শন করলে সন্ত্রাসিরা তাদের অসম্মান করতে সাহস পাবে না।

অন্যান্য খবর