× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

শায়েস্তাগঞ্জ রেল পার্কিংয়ে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে মারধর

অনলাইন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১২:১৭

শায়েস্তাগঞ্জ রেল পার্কিংয়ে চাঁদা না দেয়ায় ইলিয়াস মিয়া (৬০) নামে এক বৃদ্ধ হালিম ব্যবসায়ীকে মারধর করে তার ভ্যানগাড়ি নিয়ে গেছে একদল যুবক। এ ঘটনা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। আহত ইলিয়াস মিয়া জানায়, সে দীর্ঘদিন ধরে রেলওয়ে পার্কিং-এ হালিম বিক্রি করে পরিবার-পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। কিন্তু প্রতিমাসে তার কাছ থেকে মাসুদুর রহমান ও প্রদীপ নামে ২ যুবক ৩শ টাকা করে চাঁদা নেয়। গতকাল শুক্রবার রাত ১০টায় তারা ২ জন ইলিয়াস মিয়ার কাছে চাঁদা দাবি করে, কিন্তু সে অনীহা প্রকাশ করলে তার ব্যবসার ভ্যান গাড়িসহ যাবতীয় মালামাল নিয়ে যায়। এ দিকে রেলওয়ে মন্ত্রনালয় থেকে ২ বছরের জন্য পার্কিংটি লিজ নেন এক ব্যক্তি। কিন্তু ওই পার্কিং-এ অবৈধভাবে ইমা গাড়ি ও লাইটেস মিনিবাস স্টান্ড ব্যবহার করে আসছেন কতিপয় প্রভাবশালী লোকজন। ফলে যাত্রীদের স্বাভাবিক চলাফেরা করতে অসুবিধা হচ্ছে।
এমনকি এসব অবৈধ ষ্ট্যান্ড থাকায় প্রকৃত ইজারাদার ও ভূয়া নামধারী ইজারাদারদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে। এ নিয়ে যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকা করছেন স্থানীয়রা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর