× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

৫ দিনের রিমান্ডে রুহুল আমিন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০১৯, শনিবার, ৮:১৬

ফেনীর সোনাগাজীতে মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ও অন্যতম অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

শনিবার বিকালে রুহুল আমিনকে ফেনী জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহম্মেদের আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে। মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই’র চট্টগ্রাম বিভাগীয় বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল।

গতকাল শুক্রবার বিকালে সোনাগাজীর চর চান্দিয়ার বাসা থেকে আটকের পর নুসরাতকে পুড়িয়ে হত্যার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরে, পিবিআই ফেনী কার্যালয়ে নিয়ে গিয়ে রুহুল আমিনকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদে নুসরাত হত্যার ঘটনায় রুহুল আমিন গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে কয়েকটি সূত্রে জানা গেছে। অধিকতর তথ্যের জন্য তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন বলে মানবজমিনকে জানান পিবিআইয়ের ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১১:২২

রিমান্ড আবার কি ? আইন প্রয়োগকারী সংস্থা যে পদ্ধতি প্রয়োগ করে সার্থক ভাবে জঙ্গি দমন করেছে সেই দাওয়াই প্রয়োগ করে ধর্ষণ বন্ধ করতে পারবে। প্রতিদিন খবরের কাগজে ধর্ষণের খবর যে হারে বাড়ছে এটাই একমাত্র মহৌষধ। আইন প্রণেতারা সঠিক আইন তৈরিতে ব্যর্থ হয়েছেন। যত বড় রোগ তত শক্তিশালী ঔষধ লাগে। এটা উপলব্ধিতেও ব্যর্থ আইন প্রণেতারা। তারা ব্যস্ত বাজেট বরাদ্ধ কোথায় হয়েছে সেখানে ।

অন্যান্য খবর