× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

পাকুন্দিয়ায় সাবেক এমপি বজলুল করিম আর নেই

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:১৭

 কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাবেক জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা বজলুল করিম ফালু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সকালে পাকুন্দিয়া উপজেলার শৈলজানী গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভারজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বজলুল করিম ফালু ১৯৮৮সালে এরশাদ পিরিয়ডে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-হোসেনপুর) এমপি ছিলেন। পরবর্তীতে ১৯৯৬ সালে তিনি বিএনপিতে যোগদেন। তিনি কিশোরগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা পদে ছিলেন।
আজ সকাল সাড়ে ১০টায় কোদালিয়া এস.আই উচ্চ বিদ্যালয়ে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পাকুন্দিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো.জালাল উদ্দিন ও সদস্য সচিব মো.কামাল উদ্দিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর