× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

কলাপাড়ায় মেয়র নাইট নামে শহীদ মিনারে অশ্লীল নৃত্য, তদন্ত কমিটি গঠন

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:১৭

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত  মেয়র নাইট অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে এক তরুণীর অশ্লীল নৃত্য এখন ফেসবুকে ভাইরাল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জন ভিডিও পোস্ট করে বিষয়টি প্রশাসনের দৃষ্টিগোচর করেছেন। এ ঘটনায় ইতিমধ্যে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন একটি তদন্ত কমিটি গঠন করেছে। গত বৃহস্পতিবার রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।    
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা ভিডিওতে দেখা যায় উঠতি বয়সী এক সুন্দরী তরুণী একটি হিন্দি গানের কণ্ঠে শহীদ মিনারের  বেদিতে অশ্লীল ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন।  এ সময় উপস্থিত দর্শকরা হাততালি ও শিস দিয়ে বিভিন্ন অশ্লীল উক্তি করে তাদের অভিব্যক্তি প্রকাশ করছে। এবং হইহুল্লোড় করছে। অনেকেই তাদের  মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করতে দেখা  গেছে।
এদিকে এ ঘটনা ফেসবুকে প্রকাশ পেলে পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম  চৌধুরীর নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুল হাফিজ একটি তদন্ত কমিটি গঠন করেছেন। নুরুল হাফিজ জানান, আগামী তিন কার্যদিবসের মধ্যে ওই কমিটি শহীদ মিনারে হিন্দি গানে অশ্লীল নৃত্য পরিবেশনের যে অভিযোগ উঠেছে সে বিষয়ে তদন্ত করে একটি রিপোর্ট প্রদান করবে। রিপোর্টে অভিযোগ প্রমাণিত হলে এ ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্ত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট।
কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার জানান, জেলা প্রশাসকের নির্দেশে বিষয়টির তদন্ত চলছে। এ বিষয়ে জানতে চাইলে কলাপাড়া পৌরসভার  মেয়র বিপুল হালদার বলেন, ‘ছোট্ট একটি মেয়ে একটি বাংলা ক্লাসিক্যাল গানের সঙ্গে নাচ করার পরে দর্শকদের অনুরোধে আরো একটি গানে নাচ করে। গানটি হিন্দি হওয়ায় আমরা তাৎক্ষণিকভাবে এ জন্য উপস্থিত দর্শকদের কাছে ক্ষমা চেয়েছি। তবে একটি পক্ষ এই বিষয়টিকে রং মাখিয়ে ভিন্ন ভাবে উপস্থাপন করছে। কলাপাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে অশ্লীল নৃত্য ঘটনায় মুক্তিযুদ্ধের চেতনায় সাংস্কৃতিক একাধিক ব্যক্তিত্ব এর তীব্র নিন্দা জানান।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর