× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার
সড়ক দুর্ঘটনায়

নিহত ১১

বাংলারজমিন

| ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:১৮

কুষ্টিয়ায় ২
কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। গতকাল সকাল ৬টার দিকে কুষ্টিয়া শহরের বাইপাস সড়কের ত্রিমোহিনীতে ট্রাক চাপায় সাবুল মণ্ডল (৪৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সাব্দার মুন্সী ও আসহাব প্রামাণিক নামে ভ্যানের দুই যাত্রী আহত হয়েছেন। নিহত ভ্যানচালক সাবুল মণ্ডল মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের গেদা মণ্ডলের ছেলে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইন্সেপেক্টর জয়নুল আবেদিন জানান, সকাল ৬টার দিকে বাইপাস সড়কের ত্রিমোহিনী এলাকায় একটি দ্রুতগতির ট্রাক ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানচালক ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভ্যানের দুই যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে দূর্ঘটনায় অভিযুক্ত ট্রাকটিকে এখনও শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। নিহত ভ্যানচালকের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
অপর এক দুর্ঘটনায় সকাল ৮টার দিকে মিরপুর উপজেলার (কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের) রানাখড়িয়া এলাকার ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রমজান মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধা পথচারী নিহত হয়েছেন। নিহত রমজান মোল্লা রানাখড়িয়া গ্রামের মৃত সোনা মোল্লার ছেলে।

বদরগঞ্জে ১
বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের বদরগঞ্জে প্রাইভেটকারের চাপায় হরেন চন্দ্র রায় (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মাঠেরহাট এলাকার বৈশ্যপাড়ার চৈতা রায়ের ছেলে। গতকাল দুপুরে মিঠাপুকুর-ফুলবাড়ী রোডের মাঠেরহাট মোড়ে এ ঘটনা ঘটে। এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রাইভেটকারটি মিঠাপুকুর থেকে ফুলবাড়ী যাওয়ার সময় ওই স্থানে পৌঁছলে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ কারণে প্রাইভেট কারটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় সেখানে থাকা ওই বৃদ্ধ প্রাইভেটকারের নিচে চাপা পড়ে মারা যান। সূত্রগুলোর দাবি, রোডে ভুট্টা না শুকালে ওই দুর্ঘটনা ঘটতো না। কারণ ওই প্রাইভেট কারটি ভুট্টার ওপর দিয়ে চলার সময়ই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ঘটনার পর পরই ভুট্টার মালিক ও প্রাইভেটকারের চালক সেখান থেকে কৌশলে পালিয়ে যান। এ বিষয়ে বদরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ওসি আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ও কার উদ্ধার করা হয়েছে।

ফুলবাড়ীয়ায় ১
ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় শিবগঞ্জ টু কেশরগঞ্জ রাস্তার বৈলাজান কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সামনে অটোভ্যান চাপায় তানহা (৩) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। তানহা একই উপজেলার কালাদহ ইউনিয়নের শুশুতি গ্রামের ওষুধ কোম্পানির রিপ্রেজেনটেটিভ বাবুল মিয়ার মেয়ে। পরিবার সূত্রে জানা যায়, তানহা গত শুক্রবার বৈলাজান গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। গতকাল দুপুরের দিকে নানার বাড়ির সামনের রাস্তায় অপর বান্ধবীর সঙ্গে আইসক্রিম কিনে রাস্তা পার হবার সময় অটোভ্যানের চাপায় ঘটনাস্থলেই তানহা মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কবিরুল ইসলাম।

সলঙ্গায় ১
সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত। নিহত মোটরসাইকেল আরোহী গোলাম মোস্তফা (২২) সলঙ্গা থানার রামারচর গ্রামের ইলিম আলীর ছেলে। গতকাল দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের র‌্যাব-১২ এর সদর দপ্তরের সামনে এই ঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ের থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, মেহেরপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস  ঘটনাস্থলে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই  মারা যায়। নিহতের লাশ হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তরের  প্রক্রিয়া চলছে। দুর্ঘটনা কবলিত বাসটি থানায় আটক রয়েছে।

ময়মনসিংহে ৪
স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে:  ময়মনসিংহ সদর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ছয়জন। নিহতের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী রয়েছেন। গতকাল সকাল ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কে উপজেলার আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান  কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন। নিহতরা হলেন-জেলার তারাকান্দা উপজেলার রাইজান গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তফা (৬৩), তার স্ত্রী রহিমা (৬০), ফুলপুর উপজেলার হাতিবান্ধা গ্রামের সহোদর কুদ্দুস ও ইউনুছ। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। এসআই আরো জানিয়েছেন, ট্রাকটি ময়মনসিংহ থেকে শেরপুরের দিকে যাচ্ছিল। আর অটোরিকশায় করে যাত্রীরা ময়মনসিংহের দিকে আসছিল। পথিমধ্যে আলালপুর এলাকায় দু’টি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল ইসলাম জানান, সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৪ যাত্রীর মৃত্যু হয়।
 
মণিরামপুরে ১
মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মণিরামপুরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে হাতেম আলী (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত হাতেম আলী উপজেলার কাশিপুর গ্রামের মৃত জামির গাজীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে হাতেম আলী বাইসাইকেল চড়ে মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফেরছিলেন। সকাল ৭টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের মোহনপুর বটতলা মোড় নামক স্থানে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস হাতেম আলীকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন। মণিরামপুর থানার ওসি (তদন্ত) এস.এম এনামুল হক বলেন, নিহতের স্বজনরা লাশের ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি চেয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেছেন।

শৈলকুপায় ১
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর এলাকায় অজ্ঞাত যানবাহনের ধাক্কায় বশির আলী সর্দার (৫০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সকালে  উপজেলার দুধসর কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বশির সর্দার শৈলকুপা উপজেলার দুধসর গ্রামের মকসেদ আলীর ছেলে।  শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী আয়ূবুর রহমান জানান, সকালে বশির ভ্যানযোগে তামাক নিয়ে ঝিনাইদহে যাচ্ছিলেন। পথে দুধসর কালভার্ট এলাকায় পৌঁছলে অজ্ঞাত যানবাহন তাকে ধাক্কা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর