× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সবুজ সম্পাদক সাদিক

বাংলারজমিন

ইবি প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:২৮

 ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি হিসেবে নুরুন্নবী ইসলাম সবুজ ও সাধারণ সম্পাদক হিসেবে জিকে সাদিক নির্বাচিত হয়েছেন। গতকাল অনুষ্ঠিত সংগঠনটির ১৫তম কাউন্সিলে আগামী ১ বছরের জন্য তাদের নির্বাচন করা হয়। সূত্র মতে, রুমি নোমানের উপস্থাপনায় কাউন্সিলে সভাপতিত্ব করেন শাখা ছাত্র ইউনিয়নের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শাহাদাত তিমির। এতে উদ্বোধক হিসেবে ছিলেন উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও ঝিনাইদহ জেলা সভাপতি কেএম শরিফ। এ সময় কেন্দ্রীয় অতিথি হিসেবে ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য ও ঝিনাইদহ জেলা সভাপতি আরিফুল ইসলাম। কাউন্সিলে আইন বিভাগের শিক্ষার্থী নুরুন্নবী ইসলাম সবুজকে সভাপতি ও বাংলা বিভাগের শিক্ষার্থী জিকে সাদিককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। ১৭ সদস্যের কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মেহেদী হাসান, উর্মি খাতুন, সহ-সম্পাদক রুমি, সাংগঠনিক সম্পাদক ইমানুল সোহান, দপ্তর ও কোষাধ্যক্ষ পিয়াস পাণ্ডে, শিক্ষা ও গবেষণা সম্পাদক আনাস, সাংস্কৃতিক সম্পাদক প্রগতি বিশ্বাস, প্রচার সম্পাদক উদয় দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মখলেছুর রহমান।
এ ছাড়া সদস্য হিসেবে রয়েছেন- শাহাদাত তিমির, মারুফ ওহাব, জুঁই ও শফিকুর রহমান।
নতুন কমিটির নেতৃবৃন্দ বলেন, ‘আগামী দিনে বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীলতা চর্চা ও শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষেয়ে শাখা ছাত্র ইউনিয়ন অগ্রণী ভূমিকা পালন করবে।
আমরা সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর