× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

ক্যান্সার আক্রান্ত মেধাবী ছাত্রী নূপুর বাঁচতে চান

বাংলারজমিন

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৮:২৯

ভোলার বোরহানউদ্দিন উপজেলার আবদুল জব্বার কলেজের মেধাবী ছাত্রী নূপুর বনম্যারো ক্যান্সারে আক্রান্ত হয়ে মুত্যুর সঙ্গে লড়ছে। নূপুরের চিকিৎসার জন্য প্রায় ৩০ লাখ টাকা প্রয়োজন। বর্তমানে আর্থিক সংকটের কারণে নূপুরের চিকিৎসা বন্ধ রয়েছে। নূপুর আবদুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণি বাণিজ্য বিভাগের ছাত্রী। নূপুরের বাবা মো. ইয়াছিন একজন সামান্য ফার্নিচার দোকানদার। মেয়ের ক্যান্সারের কথা শুনে অনেকটা ভেঙে পড়েছেন তিনি। পরিবারের ভরন-পোষণ করে নূপুরের চিকিৎসার মতো সামর্থ্য নেই তার। ঢাকার ডাক্তারদের সঙ্গে আলাপ করলে তারা নূপুরকে দ্রুত ইন্ডিয়াতে নেয়ার পরামর্শ দিয়েছেন।
অর্থের অভাবে তাকে  দেশেও চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। নূপুরের বাবা জানান, বাড়ির ভিটে ছাড়া তার আর কিছুই নেই। শেষ সম্বল বাড়ি বিক্রি করেও এত টাকা পাওয়া যাবে না। টাকার অভাবে আমার মেয়ে ধুঁকে ধুঁকে মারা যাচ্ছে। আমার  মেয়ে বাঁচতে চায়। আমার মেয়েকে আপনারা বাঁচান। মেয়ের কান্না দেখে স্থির থাকা যায় না। সমাজের দানশীল ও হৃদয়বান লোকদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। নূপুরকে সহযোগিতা করতে পারেন এই ০১৭১৫-৫৪৪৬৩৭ (মেয়েটির বাবা) ও ০১৭১২-৩৯০৯৮৮ নম্বরে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর