× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ মে ২০১৯, বুধবার

ভালুকায় ভুয়া সহকারী জজ আটক

বাংলারজমিন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:১৪

ভালুকা উপজেলায় বিয়ে করতে এসে এক ভুয়া সহকারী জজ আটক হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাঁচপাই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম রাশেদুল ইসলাম ওরফে সোহাগ। বাবার নাম আবদুল খালেক। বাড়ি কাপাশিয়া থানার বেড়ার চালা গ্রামে। থানা সূত্রে জানা যায়, উপজেলার শিরির চালা গ্রামের পাঁচপাই এলাকার এক মেয়ের সঙ্গে সোহাগের বিয়ের বিষয়ে আলোচনা হয়।

ওই সময় সোহাগ নিজেকে সাতক্ষীরার সহকারী জজ বলে পরিচয় দেন। পরে গত শুক্রবার বিকালে সোহাগ মেয়েটি দেখতে তাদের বাড়িতে যান। এরপর মেয়েটির পরিবার সোহাগের ব্যাপারে আরো তথ্য নিয়ে জানতে পারেন। তিনি সহকারী জজ নন। এর আগেও প্রতারণার অভিযোগে গত বছরের ৪ঠা ডিসেম্বর গাজীপুরের কাপাশিয়া থানায় একটি মামলা হয়েছে।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, সোহাগ একজন মিথ্যাবাদী বড় ধরনের প্রতারক। আটকের পর পুলিশের পক্ষে তার নামে মামলা দেয়া হয়েছে। একই ধরনের অভিযোগে তার নামে আগেরও মামলা রয়েছে। সে একেক সময় একেক রকম তথ্য দেয়। তবে তিনি সোহাগের ভাইকে আটকের বিষয়ে কোনো কিছু বলতে রাজি হননি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর