× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

শিবগঞ্জ সীমান্তে বাংলাদেশি নিহত

বাংলারজমিন

শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:১৬

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে আবারো এক বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল ভোররাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ওই বাংলাদেশি উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সীপাড়ার তৈমূর হোসেনের ছেলে মো. বিশু (২৫)।
স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত গভীর রাতে শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল গরু আনতে অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশ করলে, ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ গুলি চালায়। এসময় বিশু নামে এক গরুর রাখাল গুরুতর আহত হয়। বিশুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে আসলে, বাংলাদেশি ভূখণ্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮-এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় সে মারা যায়। এসময় নিহতের লাশ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়। সকালে স্থানীয়রা বিশু’র লাশ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখলে খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। এব্যাপারে চাঁপাই নবাবগঞ্জ ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার  জানান, ‘তিনি ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার বিষয়টি শুনেছেন।
তবে এর বেশি তিনি কিছু জানেন না বলে জানান। এদিকে, স্থানীয় ওয়ার্ড সদস্য সমির আলী জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামের এক বাংলাদেশির লাশ পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর