× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

ফুলবাড়ীয়ায় শিশুর লাশ উদ্ধার

বাংলারজমিন

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:১৬

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বরুকা নামাপাড়া আয়মন নদীর পাড় থেকে গতকাল সাইদুল ইসলাম সিফাত (১০) নামে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সিফাত ওই গ্রামের ভ্যানচালক এনামুল হকের ছেলে। নিহত শিশুর পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার বাড়ির পাশের মসজিদে সিফাত নামাজ পড়তে যায়। মসজিদে সিফাতের সঙ্গে নূরুল ইসলামের ছেলে মিনহাজের ঝগড়া হয়। শিশুর ঝগড়াকে কেন্দ্র করে নূরুল ইসলাম এমামুলকে মারধর করে। রাতে এনামুলের শিশুপুত্র সিফাত মসজিদে নামাজ পড়তে গেলে মসজিদ থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে আয়মন নদীর পাড়ে শিশুর ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। নিহত শিশুর চাচা হাবিবুল্লাহ জানান, আমরা গরিব মানুষ।
জানা মতে আমাদের কোনো শত্রু নাই। সিফাতের ঘাড় মটকানো ছিল। শরীরের বিভিন্ন স্থানে মাংসবিহীন ছিল। আমাদের ধারণা মসজিদের ঝগড়াকে  কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড ঘটেছে। ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর