× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

রূপগঞ্জে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার নদীতে ঝাঁপ দিয়ে যুবতীর আত্মহত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:১৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের তিন দিন পর ঈমান আলী (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে অজ্ঞাতনামা (৩৩) এক যুবতী আত্মহত্যা করেছেন। শুক্রবার রাতে উপজেলা গোলাকান্দাইল শান্তিনগর এলাকায় ও তারাব পৌরসভার নোয়াপাড়া  গ্রামে এই পৃথক ঘটনা ঘটে । রূপগঞ্জ থানার এসআই রোকনুজ্জামান জানান, গত ১৬ই এপ্রিল নিজবাড়ী ভুলতা ইউনিয়নের ছোনাব এলাকা থেকে নিখোঁজ হয় চান মিয়ার ছেলে ঈমান আলী। বহু খোঁজাখুঁজির পরও না পেয়ে পরিবারের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এদিকে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তী আউখাবো শান্তিনগর এলাকায় জনৈক মধু মিয়ার পরিত্যক্ত জায়গা থেকে ঈমান আলীর লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পুলিশ। তবে, ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান এসআই।

অপরদিকে, শুক্রবার রাত ১০টার দিকে অজ্ঞাতনামা এক যুবতী (৩৩) তারাব পৌরসভার শীতলক্ষ্যা নদীর নোয়াপাড়া এলাকায় হঠাৎ কাউকে কিছু বলে নদীতে ঝাঁপ দেয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিক কেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত যুবতীর পরিচয় পাওয়া যায়নি। গতকাল সকালে পুলিশ লাশ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর