× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

নারায়ণগঞ্জে পুলিশের কাজে...

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৯:৩৮

নারায়ণগঞ্জ শহরের নলুয়াপাড়া এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের ধরতে ব্লক রেইড দিয়েছে পুলিশ। গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পরিচালিত অভিযানে চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তবে ওই এলাকার শীর্ষ ২ মাদক ব্যবসায়ীর একজন রনি চৌধুরীকে না পেয়ে তার বাড়ির আসবাবপত্র বাইরে এনে সেগুলোতে অগ্নিসংযোগ করে পুলিশ। এ ঘটনায় স্থানীয়রা পুলিশকে সাধুবাদ জানিয়েছে। সেই সঙ্গে এলাকার অন্য মাদক ব্যবসায়ীদের ক্ষেত্রেও যাতে পুলিশ এ ধরনের অ্যাকশন নেয় সেই অনুরোধ জানান। সদর থানার ওসি কামরুল ইসলামের নেতৃত্বে অভিযানে বিপুল সংখ্যক পুলিশ সদস্য অংশ নেয়। সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, আমরা মাদক ব্যবসায়ীদের বিষয়ে জিরো টলারেন্স নিয়ে মাঠে নেমেছি। যেসব মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে তাদের আমরা মেসেজ দিতে চাই-তারা যেন আত্মসমর্পণ করে নতুবা এলাকায় না ফিরে।
ওসি আরও বলেন, গতকালের ব্লক রেইডে ৪ জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে কমপক্ষে ৫টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, জামাই মাসুদ, আল রাজু ও আল রাহাত এবং সজীব। এছাড়া নগরের ওই অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী বিটু ও রনি চৌধুরীর বাড়িতেও পুলিশ অভিযান চালায়। তবে তাদের পাওয়া যায়নি। পরে এলাকার ক্ষুব্ধ মানুষ মাদক ব্যবসায়ী রনি চৌধুরীর বাড়ির আসবাবপত্র বাইরে এনে পুলিশের উপস্থিতিতে সেগুলোতে অগ্নিসংযোগ করা হয়। অপর শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়ির আসবাবপত্রের ছবি সংগ্রহ করে নিয়ে আসা হয়েছে। সে যেন এলাকায় প্রবেশ করতে না পারে সে ব্যবস্থা করা হয়েছে। আর এলাকায় প্রবেশ করলেও যাতে পুলিশ তাৎক্ষণিক বিটুকে গ্রেপ্তার করতে পারে সে ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর