× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

বাবার পর সড়কে লাশ হলেন তারেক

অনলাইন

কটিয়াদী ( কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ১২:১৪

কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. তারেক মিয়া (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার কটিয়াদী-মানিকখালী সড়কের বাগরাইট নামক স্থানে। তিনি কটিয়াদী পৌরসভার বেথইর মহল্লার মৃত মো. ফজলু মিয়ার পুত্র ও মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের ছাত্র। ডা. আ. মান্নান মহিলা কলেজ ভেন্যু কেন্দ্রে  বিকাল ২ টায় অনুষ্ঠিত এইচএসসি (বিএম) শিক্ষাক্রমের ১ম বর্ষ বোর্ড সমাপনি পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাড়ি থেকে মোটরসাইকেলে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে জন্য ভর্তি করা হয়। বিকালেই তার মৃত্যু হয়। ৬ মাস পূর্বে তারেকের পিতা মো. ফজলু মিয়াও সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।


নিহত তারেকের মা জায়েদা খাতুন জানান, আমার ছেলে পরীক্ষা দিতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরল। কিছুদিন পূর্বে এমনিভাবে সড়ক দূর্ঘটানায় আমার স্বামীকে হারিয়েছি। এ শোক আমি সইবো কেমনে?  আমার ৫ ছেলের মাঝে তারেক চতুর্থ। তার বড় তিন ভাই প্রবাসে। তাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলাম, সে লেখাপড়া শিখে ভাল চাকরীজীবি হবে। আমার স্বপ্ন আজ সড়কেই নিভে গেল। তারেকের শিক্ষক মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও এইচএসসি (বিএম) পরীক্ষার কেন্দ্র সচিব ফজলুল হক জোয়ারদার আলমগীর জানান, তারেক নিয়মিত পরীক্ষায় অংশগ্রহণ করে ভাল পরীক্ষা দিয়ে আসছিলো। তার সহপাঠী  অপর ছাত্রের কাছে সড়ক দূর্ঘটনায় তারেকের মৃত্যুর সংবাদ পাই। তার মৃত্যুতে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ এপ্রিল ২০১৯, শনিবার, ১১:২৬

To allow riding motorcycles to young generation is cause of loosing them.

অন্যান্য খবর