× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

শ্রীলঙ্কায় বোমা হামলায় দুই বাংলাদেশী নিখোঁজ

অনলাইন

কূটনৈতিক রিপোর্টার | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৩:৩৫

শ্রীলঙ্কায় বোমা হামলায় দুই বাংলাদেশী নিখোঁজ রয়েছেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আজ দুপুরে সেগুনবাগিচায় তার দপ্তরে ডাকা ব্রিফিংয়ে জানিয়েছেন, শ্রীলঙ্কায় বেড়াতে যাওয়া চারজনের এক পরিবারের দুই সদস্য নিখোঁজ রয়েছেন। শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা বিষ্ফোরণ পরিস্থিতি জানাতেই এই সংবাদ ব্রিফিং ডাকা হয়। এতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী সন্ত্রাসের বিরুদ্ধে বাংলাদেশের জিরো টলারেন্স অবস্থান ব্যক্ত করে এ ঘটনার তীব্র নিন্দা জানান একইসঙ্গে শ্রীলঙ্কার জনগণের পাশে বাংলাদেশ আছে তাও উল্লেখ করেন।
উল্লেখ্য, আজ সকালে শ্রীলঙ্কায় ধারাবাহিক সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় গির্জায় ইস্টারের প্রার্থনার সময় এই হামলা চলানো হয়। আজ সকালে রাজধানী কলম্বোর কয়েকটি হোটেল ও তিনটি গির্জায় ৬টি বিস্ফোরণের ঘটনা ঘটে। ধারাবাহিক এই বিস্ফোরণে কেঁপে ওঠে লঙ্কা। এতে এখনও পর্যন্ত ১৬০জন নিহত হয়েছে। আহত হয়েছে দুই শতাধিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর