× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

কুলিয়ারচরে মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১

অনলাইন

কুলিয়ারচর ( কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৪:১৫

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মটরসাইকেল-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে রাজু ভূঞা (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
নিহত রাজু ভূঞা মময়নসিংহ জেলার নান্দাইল উপজেলার আশিক ভূঞার ছেলে।
জানা যায়, আজ সকাল সোয়া ৯টার দিকে কুলিয়ারচর বাজার এবং দ্বাড়িয়াকান্দি বাসষ্ট্যান্ড এর মাঝামাঝি বেইলীসেতু সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় কাভার্ডভ্যানটি দ্বাড়িয়াকান্দি বাসষ্ট্যান্ড থেকে কুলিয়ারচর বাজারের দিকে এবং মোটরবাইকটি কুলিয়ারচর বাজার থেকে দাড়িয়াকান্দি বাসষ্ট্যান্ড এর দিকে যাচ্ছিল।

দূর্ঘটনার সাথে সাথে কুলিয়ারচর ফায়ার সার্ভিস ষ্টেশনের অফিসার আবুল কালামের নেতৃত্বে ফায়ার লিডার আক্রামুল ইসলাম, ফায়ারম্যান সহিদ আলম ও ফায়ারম্যান আরিফুল হক সহ একদল ফায়ারসার্ভিস কর্মী দ্রত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার এসআই আরীফ রব্বানী ঘটনাস্থলে এসে কাভার্ডভ্যান ও মটরসাইকেলসহ নিহতের লাশ থানায় নিয়ে যায়।
ফায়ারম্যান আরিফুল হক জানান, সকাল সোয়া ৯টার দিকে কুলিয়ারচর বাজারগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো-ঠ ১৪-০৫০৬) এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের চাকার নিচে চলে গেলে ঘটনাস্থলেই রাজু ভূঞার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর