× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

শ্রীলঙ্কায় নতুন করে আরেক স্থানে বিস্ফোরণ, নিহতের সংখ্যা বেড়ে ১৬০

অনলাইন

অনলাইন ডেস্ক | ২১ এপ্রিল ২০১৯, রবিবার, ৪:৩৪

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে সিরিজ হামলার পর দুপুরের দিকে নতুন করে আরেকটি হোটেলে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এটি সপ্তম বোমা হামলা। লঙ্কান পুলিশের একজন মুখপাত্র বলেছেন, এ বিস্ফোরণে অন্তত দুজন নিহত হয়েছেন। বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। এর আগে আজ সকালে দেশটিতে তিনটি গির্জা ও তিনটি হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত ১৫৮ জন নিহত ও ৫০০ জনের বেশি আহত হয়েছেন। আর সবশেষ বোমা হামলায় দুজনসহ এখনও পর্যন্ত নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১৬০ জনে। প্রত্যক্ষদর্শীরা বলছেন নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশের মুখপাত্র রুয়ান গুনাসেকারা বলেছেন, দক্ষিণ কলম্বোর দেহিওয়ালা এলাকার একটি হোটেলে নতুন বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। দেশটিতে এটি সপ্তম বিস্ফোরণের ঘটনা।
দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, শ্রীলঙ্কায় ইস্টার সানডে উদ্যাপনের সময় তিনটি গির্জা ও তিনটি হোটেলে বোমা হামলায় নিহত ব্যক্তিদের মধ্যে ৩৫ জন বিদেশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর