× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

এটা কি হামলাকারীর ভিডিও!

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ১০:১০

শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলার পূর্বে সন্দেহভাজন এক বোমা হামলাকারীর একটি ভিডিও পাওয়া গেছে। এটি প্রচার করেছে অনলাইন সিএনএন। ওই ভিডিওতে প্রায় ৩০ বছর বয়সী এক যুবককে দেখা যায়। তিনি হাফ হাতা শার্ট ও কালো প্যান্ট পরা। তার পিঠে ব্যাকপ্যাক। আকারে বেশ বড় তা। চার্চের বাইরে দিয়ে তাকে হেঁটে যেতে দেখা যায়। তাকে সোজা হেঁটে এগিয়ে যেতে দেখা যায় চার্চের দিকে।
চার্চের ভিতরে তখন প্রার্থনাসভায় মনোনিবেশ করেছেন বিপুল সংখ্যক মানুষ। চার্চের ভিতরের একটি দরজা দিয়ে দেয়া যায় ওই যুবক চার্চের বাইরের বারান্দা দিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এরপর তাকে দেখা যায় ভিতরে প্রবেশ করছে। তখন বারান্দায় ও এখানে ওখানে প্রার্থনার জন্য জমায়েত হয়েছেন লোকজন। যুবকটি চার্চের ভিতরে ভিড়ের ভিতরে এগিয়ে যেতে থাকে। ওই ভিডিওতে তাকে এতটুকু পর্যন্ত দেখা গেছে। শ্রীলঙ্কার চার্চের কর্মকর্তারা সিএনএনকে ওই ভিডিও সরবরাহ করেছে। তবে শ্রীলঙ্কার পুলিশ বলেছে, তারা তদন্ত শেষ না করা পর্যন্ত ওই ভিডিওর বিষয়ে কোনো মন্তব্য করবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুলতান
২২ এপ্রিল ২০১৯, সোমবার, ১০:২৫

এই ছবি বিশ্বাস করা ঠিক হবে না।এটি কমপিউটারে তৈরি করা ছবি। মিথ্যা বাঁদী মিডিয়ার তৈরি এটি। হামলাকারী যেই হোক না কেন এ হামলা গোটা মানব জাতির উপর। নালত যারা এ রকম সন্ত্রাসী হামলা করে এবং তাদের সহযোগিতা যারা করে। মৃত পরিবারের পতি আমার সমবেদনা।

অন্যান্য খবর