× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

তিন ঈদ ধারাবাহিকে মোশাররফ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৮:১০

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম বছরের পুরোটাই লাইট-ক্যামেরার সামনে থাকেন। বিশেষ দিবসে তার এই ব্যস্ততা আরো বাড়ে। এরইমধ্যে প্রায় সব শিল্পী ঈদের নাটকের শুটিং শুরু করেছেন। জনপ্রিয় এই অভিনেতাও পিছিয়ে নেই। ঈদের জন্য শেষ করেছেন তিনটি সাত পর্বের ধারাবাহিক নাটক। এর একটি  হলো মারুফ মিঠুর ‘কালচারাল মামা’। এই ধরাবাহিকে দেখা যাবে, খুব ছোটবেলায় মায়ের সঙ্গে আমেরিকা চলে যান মোশাররফ করিম। দীর্ঘ ৩৩ বছর পর দেশে ফিরে আসেন।
দেশে ফেরার পর কালচার নিয়ে ঝামেলায় পড়েন। তুই-তুমি আপনির ব্যবহার নিয়ে বেশ বিপদেই পড়তে হয় তাকে। কার সঙ্গে কেমন আচরণ করতে হয় বুঝতে পারেন না। এছাড়া সাগর জাহানের ‘থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন’ নাটতে তাকে দেখা যাবে গোঁফওয়ালা চরিত্রে। একই নির্মাতার ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’ শিরোনামের ধারাবাহিকে মোশাররফ করিমকে দেখা যাবে, এক পা বড়, এক পা ছোট। দীর্ঘদিন পর তিনি দেশে ফেরেন বিয়ে করার জন্য। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর