× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

‘মধ্যবিত্ত’ শুরু করছেন তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৮:১২

সম্প্রতি অনুষ্ঠিত হলো ‘মধ্যবিত্ত’ ছবির শুভ মহরত। এটি নির্মাণ করছেন তানভীর হাসান। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। ‘মধ্যবিত্ত’ ছবিটি প্রসঙ্গে পরিচালক তানভীর হাসান বলেন, এর আগে   ছোট পর্দার জন্য বেশকিছু কাজ করলেও বড় পর্দার জন্য প্রথম কাজ শুরু করতে যাচ্ছি। এতে এলিনা শাম্মী প্রধান চরিত্রে অভিনয় করবেন। তার বিপরীতে অভিনয় করবেন  রোহান এবং হিমেল রাজ। উপস্থাপিকা ও অভিনেত্রী এলিনা শাম্মী এর আগে গুণী নির্মাতা শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাব্বির আহমেদের ‘লোনী’ এবং আশরাফ শিশিরের ‘আমরা একটা সিনেমা বানাবো’ ছবিতে তিনি কাজ করেছেন। এলিনা শাম্মী বলেন, এর আগেও বেশকিছু ছবিতে কাজ করেছি আমি।
নতুন এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে রানু। এটা বাণিজ্যিক ঘরানার কোনো ছবি না। তবে গল্পটি দারুণ। আমাকে ঘিরেই এ ছবির গল্প। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে। আশা করছি, আমার চরিত্রটি দর্শকরা পছন্দ করবেন। রোহান এবং হিমেল রাজ দু’জনই কাজটি নিয়ে বেশ আশাবাদী। সিনে মিডিয়ার প্রযোজনায় এতে বিভিন্ন চরিত্রে শক্তিমান অভিনেতা মাসুম আজিজ, ফজলুর রহমান বাবু, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, কেয়ামনি, আমির সিরাজী, শবনম পারভীনমহ অনেকে অভিনয় করবেন বলে নির্মাতা জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর