× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

হার দিয়েই শেষ করলো মোহামেডান

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৯:১০

ঢাকা প্রিমিয়ার ডিভিশিন ক্রিকেট লীগের (ডিপিএল) সুপার লীগ পর্বে টানা তিন হারের পর চতুর্থ ম্যাচে এসে জয় দেখেছিলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। পঞ্চম ম্যাচে ফের হার। গতকাল ফতুল্লায় প্রাইম দোলেশ্বরের কাছে ৩ রানে  হেরেছে ঐতিহ্যবাহী ক্লাবটি। দোলেশ্বরের দেয়া ২৭৫ রানে লক্ষ্য তাড়া করতে নেমে মোহামেডান থামে ২৭১ রানে। ১৬ ম্যাচে ২০ পয়েন্টের সুবাদে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে দোলেশ্বর। আর সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সুপার লীগ পর্বে ছয় দলের মধ্যে তলানিতে মোহামেডান।
টস জিতে দোলেশ্বরকে ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৭৪ রান সংগ্রহ করে দোলেশ্বর। ওপেনার সাইফ হাসান ৫৫ এবং ওয়ান-ডাউন ব্যাটসম্যান সৈকত আলী ৬৫ রানের ইনিংস খেলেন।
চারে ব্যাট করতে নামা ফরহাদ হোসেন দুর্ভাগ্যজনকভাবে ৮৯ রানে রানআউটে কাটা পড়েন। মোহামেডানের পক্ষে পেসার শফিউল ইসলাম সর্বোচ্চ ২টি উইকেট নেন।
২৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪৮ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে মোহামেডান। সপ্তম উইকেটে রাহাতুল ফেরদৌসের সঙ্গে ৬৮ রানের জুটি গড়ে  মোহামেডান শিবিরে আশা জাগান মোহাম্মদ আশরাফুল। তবে দলীয় ২১৬ রানে আশরাফুল আউট হয়ে যান। ৯৭ বলে ৭৬ রানের ইনিংস খেলেন তিনি। এরপর দ্রুতই বিদায় নেন রাহাতুল (৩৭ )। রাহাতুল যখন আউট হয়ে ফিরছেন তখন মোহামেডানের রান ৪৫.৪ ওভারে ২৩১/৯। শেষ উইকেটে সাকলাইন সজীবকে নিয়ে ম্যাচটা জমিয়ে তুলেন নিহাদুজ্জামান। ফরহাদ রেজার করা ইনিংসের শেষ ওভারে জয়ের জন্য ১০ রান প্রয়োজন ছিলো মোহামেডানের। কিন্তু ওই ওভার থেকে ৬ রানের বেশি তুলতে পারেননি নিহাদুজ্জামান-সজীব। ১৯ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন নিহাদুজ্জামান। ১০ ওভারে ৫১ রান দিয়ে ২টি উইকেট নেন ফরহাদ রেজা। এছাড়া ৩৪ রানে ৩ উইকেট শিকার করেন তাইবুর রহমান। ম্যাচসেরা হন দোলেশ্বরের ফরহাদ হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর