× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শেষের পাতা

বিশেষ প্রতিনিধি | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৯:৩৩

মে মাসের মাঝামাঝি জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখনো তারিখ চূড়ান্ত হয়নি। তবে প্রধানমন্ত্রীর জাপান সফরকে ঘিরে প্রস্তুতিমূলক আন্তঃমন্ত্রণালয় সভার আয়োজন করা হয়েছে। আগামী ৫ই মে বেলা তিনটায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের আনক্লস সভাকক্ষে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শহীদুল হকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হওয়ার  কথা রয়েছে। এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব রেহানা পারভীন-এর স্বাক্ষরে পূর্ব এশিয়া ও প্রশান্ত শাখা থেকে একটি নোটিশ জারি করা হয়েছে।

নোটিশে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শিগগিরই জাপান সফর করবেন বলে আশা করা যাচ্ছে। নোটিশটি ৩৪টি মন্ত্রণালয় ও বিভাগের সিনিয়র সচিব/ সচিবের কাছে পাঠিয়ে উপযুক্ত প্রতিনিধি পাঠানোর অনুরোধ জানানো হয়েছে। এজন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ/অফিস/সংস্থার প্রতিনিধির নাম ও পদবী এবং জাপানের সঙ্গে সংশ্লিষ্ট ইনপুট/তথ্য/মতামত লিখিত আকারে ২রা মে’র মধ্যে ই-মেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।
এর আগে ২০১৬ সালের মে মাসে সর্বশেষ জাপান সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর