× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

শিরোপার আরো কাছে বার্সা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ১১:৩৩

লা লিগায় আলাভেসের বিপক্ষে সহজ জয়ে শিরোপার আরো কাছে বার্সেলোনা। মঙ্গলবার আলাভেসের বিপক্ষে ২-০ গোলের জয় তুলে নেয় কাতালানরা। আর এক ম্যাচ জিতলেই টানা দ্বিতীয় শিরোপা জিতে নেবে বার্সা। বার্সার সামনে আরো একটি সমীকরণ আগামী কাল অ্যাটলেটিকো মাদ্রিদ ভ্যালেন্সিয়ার কাছে হেরে গেলেও শিরোপা নিশ্চিত বার্সার। তা না হলে শনিবার লেভান্তের বিপক্ষে জিতেলে শিরোপা নিশ্চিত হবে ভালভার্দের দলের।
আলাভেসের মাঠে লিওনেল মেসি, জর্দি আলবা, ইভান রাকিটিচকে বিশ্রামে রেখে একাদশ সাজিয়েছিলেন বার্সা কোচ ভালভার্দে। প্রতিপক্ষে মাঠে গোলের জন্য বার্সাকে অপেক্ষা করতে হয়েছে ৫৪ মিনিট পর্যন্ত। ডিবক্সে ভিতর বল পেয়ে বল জালে জড়ান স্প্যানিয়ার্ড মিডফিল্ডার কার্লেস আলেনা। পরে ডি-বক্সের ভিতরে হ্যান্ডবল করেন আলাভেসের ফুটবলার।
ভিএআরের মাধ্যমে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ম্যাচের ৬০তম মিনিটে স্পট কিক থেকে লুইস সুয়ারেজের গোলে ব্যবধান দ্বিগুণ করেন। এ জয়ে পরিস্কার ১২ পয়েন্ট এগিয়ে  তালিকার শীর্ষে বার্সেলোনা। ৩৪ ম্যাচে বার্সার সংগ্রহ ৮০ পয়েন্ট। ৩৩ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর