× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

ব্রাইটনের বিপক্ষে টটেনহ্যামের জয়

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ১২:৪৮

ইংলিশ প্রিমিয়ার লীগে জমে উঠেছে শীর্ষ চারে টিকে থাকার লড়াই। মঙ্গলবার টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ব্রাইটনকে ১-০ গোলে হারিয়ে শেষ চারে টিকে থাকার লড়াইয়ে নিজেদের এগিয়ে রাখলো স্পাররা। এ জয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম। পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করলেও গোল পেতে বেশ কাঠখর পুড়তে হয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যদের। ম্যাচে ৭৮ ভাগ বল দখলে ছিল স্পারদের, আর ২২ ভাগ ব্রাইটনের। মোট ২৯টি শট নিয়েছে টটেনহ্যাম তার মধ্যে গোলমুখে মাত্র ৫টি। আর মাত্র ৬টি শট নিতে পরেছে ব্রাইটন, গোল মুখে একটি। একটা সময় মনে হচ্ছিলো পয়েন্ট ভাগাভাগি করে নিবে দুই দল।
তবে ম্যাচের ৮৮তম মিনিটে ড্যানিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনের গোলে স্পারদের রক্ষা। এই জয়ে ৩৫ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে টটেনহাম। সমান ম্যাচে তিন পয়েন্ট পিছিয়ে চেলসি অবস্থান চতুর্থ স্থানে। আর পঞ্চম স্থানে থাকা আর্সেনালের সংগ্রহ ৩৪ ম্যাচে ৬৬ পয়েন্ট। আর ৩৪ ম্যাচ খেলে ৬৪ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর