× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার
লঙ্কান দূতাবাসে পররাষ্ট্রমন্ত্রী

পাশে আছি, থাকব

অনলাইন

কূটনৈতিক রিপোর্টার | ২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৬:০৩

শোকাহত শ্রীলঙ্কানদের পাশে বাংলাদেশ রয়েছে এবং আগামী দিনেও থাকবে- এমন অঙ্গীকারই পূণর্ব্যক্ত করলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেন। বুধবার ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাস পরিদর্শন এবং সেখানে রাখা শোক বইয়ে স্বাক্ষরকালে তিনি বাংলাদেশের তরফে দেশটির প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে- মন্ত্রী মোমেন যে কোন ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে বাংলাদেশের ‘জিরো টলারেন্স’ নীতির বিষয়টি উল্লেখ করে বলেন, বাংলাদেশ সরকার সন্ত্রাস দমনে শ্রীলংকাসহ বিশ্ব সম্প্রদায়ের সঙ্গে বিদ্যমান সহযোগিতা আরও জোরদার করবে। এ বিষয়ে সক্রিয় ভুমিকা পালন করবে। অতীতের মত বর্বর সন্ত্রাসী হামলা পরবর্তী ওই দু:সময়েও শ্রীলংকার সরকার এবং জনগণের পাশে থাকার আশ্বাস দিয়ে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হামলায় নিহত স্থানীয় এবং বিদেশী নাগরিকদের পরিবারগুলোর প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। পররাষ্ট্রমন্ত্রীর পরিদর্শনকালে ঢাকায় নিযুক্ত শ্রীলঙ্কান রাষ্ট্রদূতসহ দূতাবাসের জ্যেষ্ঠ কূটনীতিকরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফারহান আলম
২৪ এপ্রিল ২০১৯, বুধবার, ৬:২৭

ধন্যবাদ মাননীয় পররাষ্ট্র মন্ত্রী কে,শ্রীলঙ্কান জনগনকে সমবেদনা জানিয়ে পাশে থাকার জন্য। দয়া করে এবার নিজের দেশের প্রবাসী ভাইদের পাশে থাকার চেষ্টা করুন।নাকি সেটা করতেও মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতি নিতে হবে। তাড়াতাড়ি পাসপোর্ট সংকটের সমাধান করুন।দুই দিন পর পর পাসপোর্টের সংকট হয় কেনো? মনে হয় জনগনকে বিনামুল্যে পাসপোর্ট দেন!

অন্যান্য খবর