× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

জল্পনার অবসান

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩০

সদ্য মুক্তি পেলো ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’-এর ট্রেইলার। প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে ক্যাটের অনস্ক্রিন রসায়ন সুপারহিট। আর একদিকে যখন ‘ভারত’ মুক্তির অপেক্ষায়, তখন ক্যাটরিনা ঘোষণা করলেন তার পরবর্তী ছবির নাম। পরিচালক রোহিত শেঠির ছবিতে পুলিশের সঙ্গে প্রেম করবেন তিনি। বিপরীতে অক্ষয় কুমার। এই নিয়ে ষষ্ঠবারের জন্য জুটি বাঁধছেন ক্যাটরিনা এবং অক্ষয়। রোহিত শেঠির ‘সূর্যবংশী’তে পুলিশের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে ছবিতে অক্ষয়ের সঙ্গে কোন অভিনেত্রীকে রোমান্স করতে দেখা যাবে, সেই নিয়ে চলছিল বিস্তর জল্পনা-কল্পনা।
কারিনা কাপুর এবং  সোনাক্ষীর মতো অভিনেত্রীদের নামও শোনা গিয়েছিল সেই তালিকায়। তবে, সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রোহিতের পরবর্তী ছবির নায়িকা দেখা দিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করে জানান দিলেন যে, রোহিতের নয়া ছবি ‘সূর্যবংশী’র নায়িকা হতে চলেছেন তিনি। ক্যাটরিনার শেয়ার করা ছবিতে রোহিত-অক্ষয়ের সঙ্গে দেখা গিয়েছে করণ জোহরকেও। কারণ, ‘সিম্বা’র পর ফের ‘সূর্যবংশী’তে প্রযোজক হিসেবে জুটি বাঁধছেন রোহিত এবং করণ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর