× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

উচ্ছ্বসিত মেঘলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩২

বছর শুরুতেই মুক্তি পায় বাংলাদেশি মডেল-অভিনেত্রী মেঘলা মুক্তা অভিনীত তেলেগু ছবি ‘সাকালাকালা ভাল্লাভুডু’। দক্ষিণের দর্শকেরা গত ফেব্রুয়ারি জুড়ে দেখেছে এই ছবিটি। এরপর তেলেঙ্গনা ও বেশকিছু প্রদেশের সিনেমা নির্মাতারা এখন নিজেদের সিনেমায় নায়িকা হিসেবে মেঘলাকে চান। এদিকে সম্প্রতি এই নায়িকার ইনস্টাগ্রামের অ্যাকাউন্টও ভেরিফাইড হয়েছে। তাই সবকিছু মিলে বেশ উচ্ছ্বসিত তিনি। মেঘলা জানান, আমার ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট সম্প্রতি অফিসিয়ালি ভেরিফাইড হয়েছে। এতে আমি দারুণ খুশি। আর তেলেগু নতুন ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছি।
এখানে বৃষ্টি হচ্ছে তবে আবহাওয়াটা চমৎকার। দক্ষিণের অনেক নামকরা একজন নির্মাতা আমার নতুন এ ছবিটি পরিচালনা করছেন। গল্প রোমান্টিক। কাজটি নিয়ে আমি আশাবাদী। এদিকে বাংলাদেশের সিনেমাতেও মেঘলা মুক্তা পরিচিত নাম। যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি  তোমায়’ এবং ‘নবাব’ ছবিতে অভিনয় করে প্রশংসা পান তিনি। উল্লেখ্য, মেঘলা মুক্তা অভিনীত ‘সাকালাকালা ভাল্লাভুডু’ ছবিটি নির্মাণ করেন শিবা গণেশ। এ সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন তানিষ্ক রেড্ডি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর