× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

ইংলিশ কন্ডিশন নিয়ে সংশয়ে খোদ বেয়ারস্টো

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪০

ঘরের মাঠে বিশ্বকাপ। ইংলিশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর তর সইছে না। ভারতীয় প্রিমিয়ার লীগ (আইপিএল) মাতিয়ে নিজ দেশ ইংল্যান্ডে পাড়ি জমিয়েছেন তিনি। আইপিএলে ১০ ম্যাচে এক সেঞ্চুরিসহ ৪৪৫ রান করেন বেয়ারস্টো। মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে নিজের শেষ ম্যাচ খেলার পর ইএসপিএন ক্রিকইনফোকে তিনি বলেন, ‘ঘরে ফিরতে একেবারে মুখিয়ে আছি। সামনে দারুণ একটা গ্রীষ্ম অপেক্ষা করছে। সবার মুখে মুখে বিশ্বকাপ। একাদশ কেমন হবে, এ নিয়েও চলছে আলোচনা।
আশা করি, সবাই সুস্থ থাকবে এবং বিশ্বকাপ খেলার সুযোগ পাবে।’ আইসিসির ইভেন্টগুলোতে সাধারণত ব্যাটিং সহায়ক উইকেট বানানো হয়। এরপরও ইংল্যান্ডের কন্ডিশনে পেসাররা কিছুটা সুবিধা পাবেন। ইংলিশ কন্ডিশন নিয়ে বেয়ারস্টো বলেন, ‘ইংলিশ কন্ডিশন নিয়ে ভবিষ্যদ্বাণী করা যায় না। আমরা জানি না, আমাদের জন্য ইংল্যান্ডে কেমন আবহাওয়া অপেক্ষা করছে। কখনো মেঘাচ্ছন্ন কখনো বা রোদ্রৌজ্জ্বল। পিচের চরিত্রও বদলে যেতে পারে।’ বর্তমানে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের সেরা দল ইংল্যান্ড। ব্যাটে-বলে দারুণ ভারসাম্যপূর্ণ ইংল্যান্ডকে টুর্নামেন্টের হট-ফেভারিট ভাবা হচ্ছে। বেয়ারস্টো বাস্তববাদী। তিনি মনে করেন, এবারের টুর্নামেন্টের প্রথম পর্ব রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে হওয়ায় ধারাবাহিক পারফরমেন্স গুরুত্বপূর্ণ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর