× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

‘বিশ্বকাপে মালিঙ্গাই হবে শ্রীলঙ্কার সেরা তারকা’

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪১

শ্রীলঙ্কার হয়ে ২১৮ ওয়ানডেতে ৩২২ উইকেট শিকার ডানহাতি পেসার লাসিথ মালিঙ্গার। আর সাবেক পেসার চামিন্দা ভাস মনে করেন আসন্ন বিশ্বকাপে শ্রীলঙ্কার সাফল্যের রূপকার হবেন মালিঙ্গা। ভাস বলেন, ‘মালিঙ্গা বিশ্বের সেরা পেসারদের একজন। আর শ্রীলঙ্কার সেরা। আমরা তার নেতৃত্বগুণ দেখেছি। আমরা দেখেছি ২৪ ঘণ্টার মধ্যে সে ভারতে আইপিএল ও নিজ দেশ শ্রীলঙ্কায় এসে ঘরোয়া লীগ খেলেছে। দেশ ও দলের প্রতি নিবেদিত প্রাণ মালিঙ্গা। আসন্ন বিশ্বকাপে আমরা তার দিকে চেয়ে থাকবো।
বিশ্বকাপে সে হবে শ্রীলঙ্কার প্রধান তারকা।’
বিশ্বকাপে শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুণারত্নে। চার বছর আগে সর্বশেষ ওয়ানডে খেলা করুণারত্নেকে নেতৃত্বভার দেয়ায় অনেকে বিস্মিত । তবে টেস্টে ৩৩৫ ও ওয়ানডেতে  ৪০০ উইকেট শিকারি ভাস মনে করেন করুণারত্নের অধিনায়কত্বে ভালো করবে শ্রীলঙ্কা। তিনি বলেন, নির্বাচকেরা করুণারত্নের ওপর বিশ্বাস রেখেছে। আশা করি, তার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে ভালো পারফরমেন্স উপহার দেবে শ্রীলঙ্কা। পহেলা জুন নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ১৯৯৬ সালের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর