× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৫ মে ২০১৯, শনিবার

রিমান্ড শুনানীকালে এজলাসে আওয়ামী লীগ নেতা অসুস্থ, হাসপাতালে ভর্তি

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ১১:০০

রিমান্ড আবেদনের শুনানী চলাকালে আদালতের এজলাসে অসুস্থ হয়ে পড়ায় চাঁদাবাজি মামলায় জেলহাজতে থাকা সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম হাশেম ওরফে প্যানা হাশেমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ ঘটনার পর বিচারক মোরশেদ আলম এ আদেশ দেন।

সদর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু জাফর জানান,  আদালতে নজরুল ইসলাম হাশেমের নামে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। বুধবার শুনানীর দিন থাকায় তাকে আদালতে হাজির করা হয়। এ সময় রিমান্ডের বিরোধিতা করে তার পক্ষে দাঁড়ান অন্তত ৫-৭ জন আইনজীবি। শুনানীর একপর্যায়ে হাশেম অসুস্থ্য হয়ে পড়লে বিচারক শুনানী স্থগিত করে আসামীকে হাসপাতালে ভর্তির আদেশ দেন।

কোর্ট পরিদর্শক কামাল হোসেন জানান, অসুস্থ নজরুল ইসলাম হাশেমকে পুলিশী পাহারায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
প্রসঙ্গত, শাহজাদপুর উপজেলার ভগিরত পুঠিয়া এলাকার বাসিন্দা মের্সাস আই এম কনস্ট্রাকশনের মালিক বালু ব্যবসায়ী ইউসুফ আলী তার বালু মহালে চাঁদাবাজির অভিযোগ এনে হাশেমসহ ৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৭-৮ জনকে আসামী করে চাঁদাবাজির মামলা দায়ের করেন। শুক্রবার বিকালে ওই মামলায় হাশেমকে পুলিশ গ্রেপ্তার করার পর থেকে জেলহাজতে ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর