× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

নৈশভোজে আনোয়ার ইব্রাহিমের সঙ্গে বাংলাদেশী ব্যবসায়ী পলাশ চৌধুরী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩২

মালয়েশিয়ার জহুরবারু প্রদেশের ECO spring int. convention Center এ  দেশটির  অবিসংবাদিত নেতা এবং বর্তমান ক্ষমতাসীনদলের প্রধান আনোয়ার ইব্রাহিমের সম্মানে আয়োজিত নৈশভোজে যোগদান করেছেন পলাশ চৌধুরী গ্রুপ অব কোম্পানীজ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জায়েদুল করিম চৌধুরী ওরফে পলাশ চৌধুরী ও তার সহধর্মিনী বেগম নাছরীন চৌধুরী। মালয়েশিয়ার ক্ষমতাসীনদল পাকাতান হারাপান (PKRS) এর বিশেষ আমন্ত্রণে এ নৈশভোজে বাংলাদেশের একমাত্র ব্যবসায়ী হিসেবে এ দম্পতি উপস্থিত ছিলেন।  

নৈশভোজের শুরুতেই আনোয়ার ইব্রাহিমের সঙ্গে পলাশ চৌধুরী গ্রুপের কর্ণধার পলাশ  চৌধুরীর একান্ত আলোচনা হয়। আলোচনায় পলাশ চৌধুরী মালয়েশিয় নেতা আনোয়ার ইব্রাহিমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের প্রজ্ঞা ও বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেন। একইসঙ্গে তিনি ইব্রাহিমকে বাংলাদেশের ব্যবসা বান্ধব অনুকূল পরিবেশের ব্যাপারেও অবহিত করেন। আন্তরিক পরিবেশে তিনি অত্যন্ত মনোযোগ সহকারে বাংলাদেশের বিভিন্ন বিষয় সম্পর্কে পলাশ চৌধুরীর কাছ থেকে ধারণা নেন।

নৈশ্যভোজে মালয়েশিয় সংসদের ডেপুটি স্পিকার দাতো রশিদ, জাতীয় সংসদ সদস্য নাত্রা বিনতে ইসমাইল, সংসদ সদস্য ডা. চৌংফাত ফুল, মহিলা বিষয়ক সংসদীয় কমিটির সদস্য মিসেস নাফসহ অন্যান্য সংসদীয় কমিটির সভাপতি, সদস্যবৃন্দও বিশিষ্ট ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর