× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

লেভানদোস্কির গোলে ফাইনালে বায়ার্ন

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ১:৫৪

জার্মান কাপের সেমিফাইনালে ভেরডার ব্রেমেনকে হারিয়ে ফাইনালের টিকিট কাটলো আসরের ১৮ বারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। বুধবার নিজেদের উইসের স্টেডিয়ামে বার্য়ানের বিপক্ষে ৩-২ গোলে হার দেখে ভেরডার ব্রেমেন। আর এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে উঠলো বাভারিয়ানরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ৩৬তম মিনিটে বায়ার্নকে এগিয়ে নেন পোলিশ ফরোয়ার্ড রবের্তো লেভানদোস্কি। থমাস মুলারের হেড পোস্টে লেগে ফেরার পর খুব কাছ থেকে বল জালে জাড়ান এই পোলিশ ফরোয়ার্ড। ম্যাচের ৬৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জার্মান ফরোয়ার্ড থমাস মুলার। ডি-বক্সে বল পেয়ে ডান পয়ের শটে ভেরডার জাল কাঁপান মুলার। দুই গোল হজমের পর ম্যাচে ফেরার ইঙ্গিত দিচ্ছিল লীগের চার বারের চ্যাম্পিয়ন ভেরডার। ম্যাচে ৭৪ ও ৭৫তম মিনিটে দুই গোল করে সমতায় ফেরেন ভেরডার ব্রেমেন।
গোল দুটি করেন জাপানিজ ফরোয়ার্ড ইউইয়া ওসাকো ও কসোভোর মিডিফিল্ডার মিলোট রাশিকা। ম্যাচের ৮০তম মিনিটে পেনাল্টি থেকে  নিজের দ্বিতীয় গোল করে বায়ার্নের জয় নিশ্চিত করেন লেভানদোস্কি।

জার্মান কাপে রেকর্ড ১৯তম শিরোপার লক্ষ্যে আগামী ২৫ মে বার্লিনে লিপজিগের মুখোমুখি হবে বাভারিয়ানরা। গত বছর ফাইনালে আইনট্রখ্ট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে হেরেছিল বায়ার্ন মিউনিখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর