× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

এফ আর টাওয়ারের মালিক ফারুককে জিজ্ঞাসাবাদ করবে দুদক

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ২:৫৪

নিয়ম বহির্ভূতভাবে ভবন নির্মাণ এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বনানীর এফ আর টাওয়ারের মালিক এসএমএইচ ফারুককে জিজ্ঞাসাবাদ করবে দুদক। দুদক সূত্রে আজ এ তথ্য জানা গেছে।

দুদক সূত্র জানায়, আগামী ২৮শে এপ্রিল জেলগেটে ফারুককে দুদকের কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করবেন। এজন্য আদালতের অনুমোদনও পেয়েছে কমিশন।

তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এফ আর টাওয়ার নির্মাণে ১৮ তলার অনুমোদন ছিল। কিন্তু পরে কীভাবে ২৩ তলা করা হলো, অনিয়মের সঙ্গে কারা জড়িত, কাদের অবহেলা আছে, তা বিশ্লেষণ করছে দুদক।

উল্লেখ্য, গত ২৮শে মার্চ দুপুর পৌনে ১২টার দিকে এফ আর টাওয়ারের ৯ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট আগুন নেভানো ও হতাহতদের উদ্ধারে কাজ করে। পাশাপাশি সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, রেড ক্রিসেন্টসহ ফায়ার সার্ভিসের প্রশিক্ষিত অনেক স্বেচ্ছাসেবী কাজ করে।
প্রায় সাড়ে ছয় ঘণ্টা চেষ্টার পর রাত ৭টায় আগুন  নেভানো সম্ভব হয়। এই ঘটনায় মোট ২৭ জন নিহত হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
খালেদ
২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার, ২:২০

তাকে এখনো জিজ্ঞাসাবাদই করা হয়নি!! আর যিনি তার থেকে কয়েকটা ফ্লোর কিনেছেন তাকে গ্রেফতার করে জেলে ভরে দিয়েছিলেন!! বাহ বাহ.. চমৎকার বিচারব্যাবস্হা!!

অন্যান্য খবর