× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

রূপগঞ্জে রংমিস্ত্রিকে হত্যার পর লাশ গুমের অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:১৭

রূপগঞ্জে গত তিন সপ্তাহ যাবত লিটন মিয়া নামে এক রংমিস্ত্রি নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। গত ১১ই এপ্রিল বাড়ি থেকে কাজে বের হয়ে আর ফিরে আসেনি সে। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যার পর লাশ গুম করে ফেলেছে বলে পরিবারের অভিযোগ। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত লিটনের স্ত্রী মুন্নী আক্তার জানান, গত ১১ই এপ্রিল প্রতিদিনের ন্যায় তার স্বামী চনপাড়া গ্রামের শাহেল আলীর ছেলে লিটন (৩৮) বাড়ি থেকে একই ইউনিয়নের ভাওয়ালীয়াপাড়া এলাকায় কর্মস্থলে যাবার জন্য বের হয়। পরে আর সে বাড়ি ফিরে আসেনি। বহু খোঁজাখঁজির পরও তাকে কোথাও সন্ধান পায়নি পরিবার। মুন্নীর আক্তারের অভিযোগ একই এলাকার মনির মেম্বারের সঙ্গে তার স্বামীর পূর্ব শত্রুতা রয়েছে।  সে বিনা অপরাধে লিটনকে একাধিক মামলায় জড়িয়েছে।
এ ব্যাপারে নিখোঁজের দুদিন পূর্বে মনির মেম্বারের সঙ্গে তার স্বামীর ঝগড়া হয়। তখন সে তাকে গুম করে ফেলার হুমকি দেয়। মনির মেম্বারই লোকজনের সহায়তায় তার স্বামীকে অপহরণের পর হত্যা করে লাশ গুম করে ফেলেছে বলে সন্দেহ পরিবারের। এ ব্যাপারে চরপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-সহকারী পরিদর্শক মনিরুজ্জামান বলেন, নিখোঁজ লিটনের স্ত্রীর দায়ের করা সাধারণ ডায়েরির প্রেক্ষিতে পুলিশ প্রযুক্তির সহায়তায় তার লোকেশন খুঁজে বের করার চেষ্টা করছে। আশা করছি অল্প সময়ের ভেতর নিখোঁজের হদিস পাবে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর