× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:২৪

এটিএন বাংলায় ‘কম্প্র্রোমাইজ’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে একক নাটক ‘কম্প্রোমাইজ’। হাসান শরীফের গল্প অবলম্বনে নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তুনু।  পরিচালনায় শৌর্য দীপ্ত সূর্য। নাটকটিতে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন, মৌসুমী হামিদ, সাজ্জাদ রেজা, শাহরিয়া নেহা, এ্যানি খান ও আল মামুন। শিক্ষিতা, স্মার্ট, সুন্দরী রিয়া একসময় চাকরি করতো একটি কর্পোরেট অফিসে।  এখন চাকরি করে মালয়েশিয়ায় একটি পাঁচতারা হোটেলে। সেখানে তার সঙ্গে দেখা হয় নানান রকম পুরুষের। অনেকেই তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে তাকে নিজের করে পেতে চায়। রিয়া তাদের ভদ্রভাবে এড়িয়ে যায়। কেননা কেউই তার স্বপ্নে দেখা রাজকুমার নয়। এভাবেই এগিয়ে যায় গল্প।

চ্যানেল আইতে ‘মকো মালয়েশিয়া’
মোশাররফ করিম অভিনীত ‘মকো মালয়েশিয়া’ এ সিরিয়ালটি নির্মাণ করেছেন জনপ্রিয় অভিনেতা শামীম জামান। নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। এ সিরিয়ালে আরো অভিনয় করেছেন- শামীম জামান, আ খ ম হাসান, ফারুক আহমেদ, শ্যামল মাওলা, জয়রাজ, তারিক স্বপন, অপর্ণা, বন্যা মির্জা, আইরিন আফরোজ, জুঁই করিম, জেনিম সানজিদা তন্ময় প্রমুখ। ‘মকো মালয়েশিয়া’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে সপ্তাহের প্রতি শুক্র, রবি, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে।

এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। তৃণমূলের সবচেয়ে প্রাচীন সেবাদানকারী প্রতিষ্ঠানের নাম ইউনিয়ন পরিষদ। মানুষ যেকোনা প্রয়োজনে তাদের আশ্রয়স্থল ভাবে এই পরিষদকে। প্রতিবার নির্বাচন আসে-মানুষ স্বপ্ন দেখে তাদের ভাগ্যের পরিবর্তন হবে। অনেক স্বপ্ন নিয়ে জনসাধারণ পরিষদের নেতা নির্বাচিত করে। কিন্তু পরিষদের চেয়ারে বসে সবাই যেন বদলে যায়। অধরাই থেকে যায় মানুষের স্বপ্ন। তাই অনেকে পরিষদের ঐ ভবনটিকে সোনার খাঁচা বলে সম্বোধন করে। তাদের সব স্বপ্ন যেন সোনার খাঁচায় বন্দি-কেউ সে খাঁচা ভাঙতে পারে না। এ নাটকের কাহিনী গড়ে উঠেছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের তেমনই একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী।

দেশ টিভিতে ‘প্রিয়জনের গান’
দেশ টিভির ‘প্রিয়জনের গান’-এ আসছেন আবু বকর ও রেবা। অনুষ্ঠানটি আজ বিকাল ৩টা থেকে সরাসরি প্রচার হবে। এ অনুষ্ঠানে প্রতি পর্বে আমন্ত্রিত শিল্পী তার প্রিয়শিল্পীদের গাওয়া গান এবং পাশাপাশি নিজেদের গাওয়া কিছু পছন্দের গান পরিবেশন করেন। গানের পাশাপাশি মূলশিল্পী বা আমন্ত্রিত শিল্পীর প্রিয় মানুষের সঙ্গে টেলিফোন আলাপনের মাধ্যমে জানা যায় গানের অন্তরালের নানান অজানা গল্প। আর প্রিয় মানুষের মুখে শিল্পীর ব্যক্তিগত জীবন বা তার সংগীত ক্যারিয়ারের অনেক অজানা দিকও জানা যায়। পাশাপাশি দর্শকরাও সরাসরি টেলিফোনে অংশ নিতে পারেন অনুষ্ঠানে। তবে দর্শকরা কোনো গানের অনুরোধ করতে পারেন না। তারা শুধুমাত্র আমন্ত্রিত শিল্পী বা তার গান সম্পর্কে কোনো স্মৃতি থাকলে তা শেয়ার করতে পারেন। অথবা আমন্ত্রিত শিল্পী বা গান সম্পর্কে কোনো তথ্য জানতে চাইলে ফোনে প্রশ্ন করতে পারেন। বুলবুল ইসলামের প্রযোজনায় এই অনুষ্ঠানে দর্শকরা সরাসরি ফোনে গান অথবা শিল্পী সম্পর্কে কোনো তথ্য জানাতে বা জানতে পারেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর