× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

কুমিল্লার স্কুলছাত্র মিরণ হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:৫৩

কুমিল্লা মডার্ন হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ হত্যা মামলার দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ভোরে চট্টগ্রামের হালিশহর এলাকা থেকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে নিয়ে আসে।  গ্রেপ্তারকৃত আমিন নগরীর ঠাকুরপাড়া এলাকার ফজিলাতুন্নেছা মডার্ন হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্র ও জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের নোয়াব মিয়ার ছেলে এবং পল্টু ঠাকুরপাড়ার আলমগীর হোসেনের ছেলে।
দুপুরে কুমিল্লা কোতোয়ালি থানায় প্রেস ব্রিফিংয়ে ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, গত রোববার শবে বরাতের রাতে ঠাকুরপাড়া এলাকায় আমিন ও পল্টুসহ তাদের সঙ্গীরা স্কুলছাত্র মিরণকে ছুরিকাঘাত করে হত্যা করে। এরপর থেকে আমিন ও পল্টুসহ মামলার অন্যান্য আসামিরা পলাতক ছিলো। ঘটনার পর থেকে অভিযান চালিয়ে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তুষার আহমেদ রিয়াদ নামে এক কিশোরকে জেলার চান্দিনা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর হালিশহর এলাকা থেকে আমিন ও পল্টুকে গ্রেপ্তার করা হয়। ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি মিরণ হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর