× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

কুষ্টিয়ায় রোগীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:৫৩

কুষ্টিয়ার শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এক নারী রোগীকে ইসিজি করার নাম করে ধর্ষণের চেষ্টার অভিযোগে আরিফ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত আরিফ সদর উপজেলার রহিমপুর এলাকার জাকির হোসেনের ছেলে। দুই সন্তানের জননী ভুক্তভোগী নারী জানান, বুকে ব্যথার জন্য হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। হাসপাতালের ডাক্তার দেখিয়ে ফেরার পথে আরিফের খপ্পরে পড়ি। সে আমাকে ইসিজি করার নাম করে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখান থেকে আমার স্বামী ও সন্তানদের বের করে দেয়। এরপর আমার জামা কাপড় খুলে সারা গায়ে ক্রিম লাগিয়ে স্পর্শকাতর স্থানে আপত্তিকরভাবে হাত দেয়।
এরই একপর্যায়ে আমি চিৎকার করলে আরিফ পালিয়ে যায়। আমার স্বামী ঘটনাটি দ্রুত কুষ্টিয়া মডেল থানা পুলিশকে জানায়। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, পপুলার ডায়াগনস্টিক সেন্টারে এক নারী রোগীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আরিফ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। আরিফকে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর