× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুন ২০১৯, সোমবার

সিলেটে সাদপন্থিদের জেলা ইজতেমার অনুমতি মেলেনি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:৫৭

 অনুমতি না পাওয়া সিলেটে জেলা ইজতেমা করছেন না তাবলীগ জামাতের সাদপন্থি বলয়ের নেতারা। পুলিশ জানিয়েছে- শ্রীলঙ্কার ঘটনা সহ নানা ইস্যুতে সিলেটের এই ইজতেমার অনুমতি দেয়া হয়নি। এ কারণে সব প্রস্তুতি থাকার পর সিলেটের বদিকোনো মসজিদ সংলগ্ন মাঠে এ ইজতেমা হচ্ছে না। গতকাল থেকে এই ইজতেমা শুরু হওয়ার কথা ছিলো। গত বুধবার রাতে প্রশাসনের পক্ষ থেকে সিদ্ধান্ত জানিয়ে দেয়া হয়। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল সাংবাদিকদের জানিয়েছেন- শ্রীলঙ্কায় বোমা হামলাসহ সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে ২৫, ২৬ ও ২৭শে এপ্রিল ইজতেমা করার অনুমতি দেয়নি সিলেট মেট্রোপলিটন পুলিশ। তবে বৃহস্পতিবার রাতে তাদের শবগুজারির অনুমতি প্রদান করা হয়েছে। তিনি আরো জানান- সেখানে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে পুলিশ।
২৫, ২৬ ও ২৭শে এপ্রিল দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমা অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছিল একটি পক্ষ। কিন্তু সেটি বন্ধের দাবিতে রোববার সিলেটের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন কওমি মাদ্রাসার আলেম উলামারা।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর