× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

নবাবগঞ্জে ব্যবসায়ীকে হত্যা

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৯, শুক্রবার, ৮:৫৭

ঢাকার নবাবগঞ্জে গোবিন্দ রাজবংশী (৫০) নামে মাছ ও কাপড়ের ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার গভীর রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছেন। গতকাল বেলা ১২টার দিকে কোঠাবাড়ী চক এলাকা থেকে সবজির মাচার খুঁটিতে ঝুলানো মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গোবিন্দ রাজবংশী উপজেলা বান্দুরা ইউনিয়নের বারদোয়ারী গ্রামের হরমোহন রাজবংশীর ছেলে। তিনি বান্দুরা বাজারে মাছ ও কাপড়ের ব্যবসা করতেন। নিহতের স্ত্রী সাগরিকা রাজবংশী বলেন, আমার স্বামী কোঠাবাড়ী চকে দেওয়ান আক্তারের দু’টি ডাঙ্গা ভাড়া নিয়ে মাছ চাষ করতেন। ডাঙ্গা পাহারার জন্য লোকও রাখা হয়েছিলো। পাহারাদাররা বাড়িতে বেড়াতে গেছে বিধায় বুধবার সন্ধ্যায় গোবিন্দ ডাঙ্গা পাহারা দিতে আসে।
রাত ন’টার দিকে আমার সঙ্গে তার শেষ কথা হয়। সাগরিকা রাজবংশী আরও বলেন, সকাল ৮টার দিকে স্বামীর জন্য ভাত নিয়ে ডাঙ্গায় আসি। দেখি সবজির মাচায় গলায় রশি দিয়ে ঝুলানো মরদেহ। তার পুরো মুখ গামছা দিয়ে বাঁধা ছিলো। পরে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়। এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহতের মুখের ভিতর টিস্যু পেপার ঢোকানো ছিলো। বুকে, হাতে, পায়ে ক্ষতর চিহ্ন রয়েছে। নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আশাকরি দ্রুত অপরাধীদের চিহ্নিত করতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর